শিরোনাম
উখিয়ায় স্ত্রীর পরকীয়া বাধা দিয়ে স্বামী খুন
প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ০৬:৩৪
উখিয়ায় স্ত্রীর পরকীয়া বাধা দিয়ে স্বামী খুন
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নববিবাহিত স্ত্রীর পরকীয়া প্রেম ও বেপরোয়া আচরণে বাঁধা দিতে গিয়ে আবুল হাসেম (৩০) উখিয়ার বালুখালী শ্বশুর বাড়িতে খুন হয়েছে এমন দাবি নিহতের পরিবারের। অমানুষিক নির্যাতন করে মুখে বিষ ঢেলে দেয়া হয়।


নিহত যুবক রত্নপালং ইউনিয়নের টেক পাড়া গ্রামের বজলুর রহমানের চতুর্থ পুত্র। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য ও শোকের ছায়া নেমে এসেছে।


জানা যায়, উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালীস্থ পান বাজার গ্রামের প্রবাসী শামশুল আলমের মেয়ে আকলিমা বেগমের সাথে আবুল হাশেমের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। গত বছর দু’জনেই হলফনামা মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এছাড়াও স্বামী হিসাবে হাশেম প্রতিনিয়ত শ্বশুর বাড়িতে আসা-যাওয়া ছিল। কোটবাজার মিলিখা মার্কেট ও বালুখালীতে তার দোকান ছিলো।


সরজমিন খোঁজ নিয়ে জানা যায়, রোহিঙ্গা ক্যাম্পে পালর্স বাংলাদেশ এনজিওতে চাকরি কর্মরত আকলিমা। চাকরিস্থলে সহকর্মীর সাথে পরকীয়া প্রেমে আসক্ত ও বেপরোয়া চলাফেরা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে একাধিকবার মনোমালিন্য ও ঝগড়ার ঘটনাও ঘটে। স্বামী আবুল হাশেম একাধিকবার চেষ্টা করেও স্ত্রীকে পরকীয়া সম্পর্ক থেকে ফেরাতে বারবার ব্যর্থ হন।


পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, সোমবার রাত ৮টার দিকে অজ্ঞাত এক মোবাইল ফোন থেকে খবর দেয়া হয় আবুল হাশেম বিষ পান করে উখিয়া হাসপাতালে রয়েছে। আত্মীয়স্বজনরা দ্রুত হাসপাতালে গিয়ে দেখতে পায় মুমূর্ষু অবস্থায় পড়ে রয়েছে। ডাক্তারদের পরামর্শে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর সেখানে তিনি মারা যায়।


নিহতের ছোট ভাই ইমরান সাংবাদিকদের অভিযোগ করে বলেন, আমার ভাইয়ের মাথায় মারাত্মক জখমের চিহৃ রয়েছে। এছাড়াও সারা শরীরের আঘাতও দেখা গেছে। নাকে জমাট বাঁধা রক্ত ছিল। তার দাবি পরকীয়া প্রেমে বাঁধা দেয়ার অপরাধে ক্ষুব্ধ হয়ে স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে অমানুষিক নির্যাতন চালিয়ে তার মুখে বিষ ঢেলে দেয়। শুধু তাই নয় মুমূর্ষু অবস্থায় একটি সিএনজি যোগে হাসপাতালে পাঠিয়ে দেয়।


অপর একটি সূত্রে জানা যায়, শ্বশুরবাড়ির লোকজন ঘটনারদিন উখিয়া থানায় জামাতা আবুল হাশেমের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করে। এ নিয়েও সৃষ্টি হয়েছে নানা রহস্য।


এব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার ওসি আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি, যদি অভিযোগ পাই তাহলে তদন্ত পূর্বক আইনানুগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/মানিক/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com