টাঙ্গাইলে শহীদ মিনারে বিএনপির হাতাহাতি
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪৪
টাঙ্গাইলে শহীদ মিনারে বিএনপির হাতাহাতি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৫২’এর ভাষা আন্দোলনে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়ে টাঙ্গাইল জেলা বিএনপির দুই বর্তমান ও সাবেক নেতা। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারে এ ঘটনা ঘটে।


এতে করে উপস্থিত সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে দলীয় সিনিয়র নেতাদের হস্তক্ষেপে বিষয়টি তাৎক্ষণিক সমাধান করা হয় বলে বিএনপি সূত্র দাবি করেছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গেলে নেতাকর্মী ও সাধারণ মানুষের চাপে সামনে থাকা নেতাদের গায়ে ধাক্কা লাগে। এ সময় জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক খন্দকার আনিছুর রহমানের উপর ক্ষিপ্ত হয়ে উঠে বিএনপির সাবেক মৎস বিষয়ক সম্পাদক সালাউদ্দিন।



পরে এ নিয়ে তাদের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আনিছুরের শার্টের কলার ধরলে পাশে থাকা অন্য নেতাকর্মীরা সালাউদ্দিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে বলে অভিযোগ পাওয়া গেছে।


তবে জেলা বিএনপির নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতাকর্মী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি হলেও সিনিয়র নেতাদের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।


জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। সালাউদ্দিন এ হাতাহাতির বিষয়টি অস্বীকার করেছেন।



এ প্রসঙ্গে আনিছুর বলেন, শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ সময় আমার সাথে সালাউদ্দিনের ধাক্কা লাগায় সে আমার উপর চড়াও হয়ে ওঠে। তবে এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বিষয়টি সমাধান করে বলেও জানান তিনি।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com