শিরোনাম
লালমনিরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০১
লালমনিরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সাজা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার লালমনিরহাটে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে।


বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা।


এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির প্রচার সম্পাদক জাহিদ হোসেন মজনু, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনিছ প্রমুখ।


বিক্ষোভ সমাবেশে দুলু বলেন, শান্তিপূর্ণ সভাসমাবেশ করা আমাদের সাংবিধানিক অধিকার। কিন্তু পুলিশ বারবার আমাদের শান্তিপূর্ণ সভা সমাবেশে বাধা দিচ্ছে। এ কারণে আমরা সমাবেশ স্থল পরিবর্তন করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে করতে বাধ্য হয়েছি।


তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার একটি মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাঅন্তরীণে রেখেছেন। বেগম জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। বর্তমান সরকারের লোকজন ব্যাংক, হলমার্ক, শেয়ার বাজার ও ডেসটিনির হাজার হাজার কোটি টাকা লুটপাট করে নিয়ে গেছে। তাদের বিরুদ্ধে কোনো মামলা হয় না। অথচ বেগম জিয়াকে মাত্র দুই কোটি টাকার মামলায় সাজা দেয়া হয়েছে। খালেদা জিয়া ২ কোটি টাকা আত্মসাত করেছেন তা এদেশের মানুষ বিশ্বাস করে না।


তিনি শিক্ষা ব্যবস্থার সমালোচনা করে বলেন, প্রশ্নপত্র ফাঁস করে সরকারের লোকজন আমাদের কোমলমতি শিক্ষার্থীদের বিপদগামী করছে। এই শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন অন্ধকার। সরকার এই ভয়াবহ প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িতদের গ্রেফতার না করে উল্টো অন্যের ঘাড়ে চাপাতে চাচ্ছে। তিনি অবিলম্বে সরকারের শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করার দাবি জানান।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com