শিরোনাম
ছিনতাইকারীর ছুরিকাঘাতে পান বিক্রেতা নিহত
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২৫
ছিনতাইকারীর ছুরিকাঘাতে পান বিক্রেতা নিহত
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ শহরের সরকারী কেশব চন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জালাল উদ্দীন (৪২) নামে এক পান বিক্রেতা নিহত হয়েছেন।


তিনি ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের কাশিপুর গ্রামের তকিম উদ্দীনের ছেলে। রবিবার ভোররাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ইউপি মেম্বার রবিউল ইসলাম রবিন জানান, শহরের সাপ্তাহিক হাটে জালাল উদ্দীন পান বিক্রি করে বাড়ি ফিরছিলেন। তিনি শহরের কেশব চন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তার গতিরোধ করে মোবাইল, টাকা ও বাইসাইকেল ছিনিয়ে নেয়। এ সময় জালাল দুর্বৃত্তদের বাধা দিলে তার বুকের ডান দিকে ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।


খবর পেয়ে স্থানীয় শিকদার মার্কেটের নাইটগার্ড ও টহল পুলিশ জালাল উদ্দীনকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান।


জালালের সঙ্গে থাকা তার ভাতিজা মনোয়ার হোসেন ও রাধাকান্তপুর গ্রামের রনি জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।


ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ খবরের সত্যতা স্বীকার করে জানান, আমরা ছিনতাইকারীকে ধরার জন্য চেষ্টা চালাচ্ছি। আশা করা যায় দ্রুতই গ্রেফতার করা সম্ভব হবে।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com