শিরোনাম
কুষ্টিয়ায় প্রশ্ন ফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ২২:০৮
কুষ্টিয়ায় প্রশ্ন ফাঁসের অভিযোগে কলেজছাত্র আটক
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া শহর থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র ফাঁসের অভিযোগে সাদমান সাকিব পলক (২২) নামে এক কলেজছাত্রকে আটক করেছে র‌্যাব।


শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের ঈদগাহপাড়ার একটি ছাত্রাবাস থেকে তাকে আটক করে র‌্যাব-১২ এর আভিযানিক দল। আটক প্রশ্ন ফাঁসকারী সাদমান সাকিব পলক মেহেরপুর জেলার পিরোজপুর পশ্চিম পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।


শনিবার রাত ৮টার দিকে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এ এইচ এম মাহফুজুর রহমান প্রেস বিফ্রিং করে এ তথ্য নিশ্চিত করেছেন।


র‌্যাব সূত্র জানায়, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুষ্টিয়া শহরের ঈদগাহপাড়াস্থ আমিরুল ইসলামের ছাত্রাবাসে অভিযান চালিয়ে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র ফাঁসের সাথে জড়িত থাকায় সাদমান সাকিব পলককে আটক করে। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল এবং ৪টি সিম উদ্ধার করে র‌্যাব।


জিজ্ঞাসাবাদে পলক চলমান এসএসসি ও সমমান পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র ফাঁসের ব্যাপারটি স্বীকার করে এবং তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে প্রশ্ন ও উত্তর পত্রের ২৯ পাতা বের করে দেয় যা চলমান পরীক্ষার প্রশ্ন ও উত্তরের সাথে হুবহু মিল রয়েছে।


জিজ্ঞাসাবাদে সে আরো জানায়, বিভিন্ন শিক্ষার্থীদের নিকট টাকার বিনিময়ে বিকাশের মাধ্যমে সে প্রশ্নপত্র বিক্রি করেছে।


বিবার্তা/শরীফুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com