শিরোনাম
পরকিয়ার টানে স্বামী-সন্তান ছেড়ে পলাতক মা
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৩
পরকিয়ার টানে স্বামী-সন্তান ছেড়ে পলাতক মা
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামের মিজান মিয়ার স্ত্রী সালমা বেগম (২৫) প্রেমের টানে আট বছরের সংসার ও একবছরের দুধের শিশুকে রেখে তালতো ভাই সালাম মিয়ার সাথে পালিয়ে গেছে। এ বিষয়ে কমলগঞ্জ থানায় জিডি করেছেন স্বামী মিজান মিয়া।


মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, শ্বশুর বাড়িতে তালতো ভাই সালামের সাথে সালমা বেগমের পরিচয় ঘটে। এর পর থেকে সালমা বেগমের সাথে প্রতিনিয়ত ফোনে কথা চলে সালামের। এক সময়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ বিষয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া হতো।


গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে তাদের আত্মীয় আলী হোসেন, মন্টু মিয়া, তাদের মধ্যে মীমাংসা করে দেন। এর পরের দিন ১০ ফেব্রুযারি শনিবার সালমা বেগম তার স্বামীর অনুপস্থিতে ঘরে থাকা নগদ ৭৫ হাজার টাকা ও দু’ভরি সোনার গয়না নিয়ে এবং দুই শিশুকে রেখে সালাম মিয়ার সাথে পালিয়ে যায়।


মিজান মিয়ার অভিযোগ তার শ্বশুর-শাশুড়ির সম্মতিক্রমে প্রেমিক সালাম মিয়ার সাথে নগদ টাকা ও সোনা-গয়নাসহ তার স্ত্রী পালিয়ে যায়। তার এক বছরের দুধের শিশুটি মায়ের অভাবে মরনাপন্ন অবস্থায় আছে।


এ বিষয়ে কমলগঞ্জ থানার তদন্তককারি কর্মকর্তা মো. সুরুজ আলীর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বিবার্তাকে জানান, আগে থেকেই সালমার সাথে সালাম মিয়ার পরকিয়া প্রেম ছিল। সেই সুবাদে সালাম তাকে নিয়ে পালিয়েছে। তিনি সালমার পিতা-মাতাকে তিন দিনের সময় দিয়েছেন। এর মধ্যে সালমাকে হাজির করতে বলেছেন।


বিবার্তা/আরিফ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com