শিরোনাম
প্রবাসী আলাউদ্দীনের মৃত্যুতে শোকে স্তব্ধ পরিবার
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৭:৩১
প্রবাসী আলাউদ্দীনের মৃত্যুতে শোকে স্তব্ধ পরিবার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শনিবার রাতে সৌদি আরবের আল-বাহা প্রদেশে সড়ক দুর্ঘটনায় নিহত তিন ব্যক্তির মধ্যে আলাউদ্দীন নামে একজনের বাড়ি নরসিংদী জেলার মনোহরদী উপজেলার পাঁচকান্দি গ্রামে। তার বাবার নাম আব্দুল মালেক ওরফে চাঁন মিয়া।


এদিকে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রবাসী আলাউদ্দীন নিহত হওয়ার খবরে শোকে নির্বাক হয়ে গেছেন পরিবারের স্বজনরা। সাথে এলাকায় নেমে এসেছে শোকের মাতম।


মঙ্গলবার দুপুরে মনোহরদীর পাঁচকান্দি গ্রামে নিহত আলাউদ্দীনের বাড়িতে গিয়ে দেখা যায়, শোকে অনেকটা স্তব্ধ, নির্বাক হয়ে আছেন নিহতের পরিবার, স্বজন এবং এলাকাবাসী। মাত্র দেড় মাস আগে বিয়ে করে নববধূকে বাড়িতে রেখে পাড়ি জমায় আলাউদ্দীন। ছুটি শেষে গত ১৭ ডিসেম্বর প্রবাসী আলাউদ্দিন সৌদি আরবে গিয়েছিলেন বলে জানান পরিবারের লোকজন।


নিহত আলাউদ্দীনের স্ত্রী তানজিনা বেগম জানান, মারা যাওয়ার মাত্র ২ ঘন্টা আগে আমার সাথে তার শেষ কথা হয়। তবে কথা শেষ করতে পারেননি তিনি, হঠাৎ লাইন কেটে যায়। ভেবেছি কাজে ব্যস্ত, পরে আবার কথা হবে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস মাত্র দু' ঘন্টা পার হতে না হতেই খবর, তিনি আর নেই!


তিনি আরো বলেন, এ খবর শোনার পর আমার মাথায় যেনো আকাশ ভেঙ্গে পড়লো। আমার বিয়ে হয়েছে মাত্র দু'মাস আগে। আর এ বয়সেই আমাকে বিধবার পোশাক পড়তে হচ্ছে। আমি আমার স্বামীর লাশ দ্রুত দেশে আনার জন্য সরকারের কাছে আবেদন জানাই।


উল্লেখ্য, শনিবার রাতে সৌদি আরবের আল-বাহা প্রদেশের বেলজুরিশিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশীসহ ৯ প্রবাসী শ্রমিক নিহত হন। এসময় আহত হয়েছেন আরো ৬ জন। তারা একটি হাসপাতালে খাবার সরবরাহের কাজ শেষে মাইক্রোবাসে করে ফিরছিলেন।


বিবার্তা/রাসেল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com