মন্ত্রীকে নৌকা উপহার দিয়ে আ.লীগে যোগদান
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৫:০০
মন্ত্রীকে নৌকা উপহার দিয়ে আ.লীগে যোগদান
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বর্ণে মোড়ানো লাখ টাকার নৌকা সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে উপহার দিয়ে ক্ষমতাসীন দলে যোগ দিলেন লালমনিরহাটের সাবেক এক ইউপি সদস্য মমতাজ উদ্দিন।


আদিতমারী উপজেলার মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে সোমবার রাতে আওয়ামী লীগে যোগদান করেন মমতাজ। তিনি উপজেলার মহিষখোচা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।


স্থানীয়রা জানান, মমতাজ ব্যবসা দিয়ে তার কর্মজীবন শুরু করলেও ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর জাপার সাংসদ প্রায়ত মজিবর রহমানের হাত ধরে জাতীয় পার্টিতে যোগদান করেন। এরপর বিএনপি-জামায়াত জোট সরকারের সময় জাতীয় পার্টি থেকে বিএনপিতে যোগদান করেন। দেশের ক্ষমতা পরিবর্তনের পর থেকে আবারো আওয়ামী লীগে যোগদান করতে মরিয়া হয়ে উঠেন বার বার দল পরিবর্তনকারী এ ব্যক্তি।


১৮ লাখ টাকা খরচে আয়োজন করা হয় এ যোগদান অনুষ্ঠানের। অনুষ্ঠানে আগত সর্বসাধারণের জন্য ছয়টি গরু ও ১৫টি ছাগল জবাই করে খাবার রান্না করা হয়। ছয়’শ স্বেচ্ছাসেবকের জন্য একটি করে টি-শার্ট এবং ছয়টি তোড়ন তৈরি করা হয়। আগত সর্ব-সাধারণের বসার জন্য কোনো ব্যবস্থা না হলেও অতিথিদের জন্য করা মঞ্চ তৈরি করতে ৩/৪ দিন সময় লেগেছে বলে জানান আয়োজকরা।


মমতাজ উদ্দিনের ছেলে মামুন জানান, এ অনুষ্ঠানের আয়োজন করতে তাদের প্রায় ১৮ লাখ টাকা ব্যয় হয়েছে। যার পুরোটাই তাদেরকে বহন করতে হয়েছে।


নাম প্রকাশের অনিচ্ছুক স্থানীয় এক রাজনৈতিক বিশ্লেষক জানান, দল বা কোনো মতাদর্শকে ভালবেসে যারা রাজনীতি করে তারা বারংবার দল বদল করেন না। যারা নিজের স্বার্থকে বেশি করে দেখেন তারাই ক্ষমতার দাপট দেখাতে বার বার দল বদল করেন। দল বদলকারী এসব নেতাদের কথা সাধারণ ভোটাররা কতটুকু গ্রহণ করে তা বোঝার বাকি থাকে না।


নাম প্রকাশের অনিচ্ছুক উপজেলা আওয়ামী লীগের প্রবীণ এক নেতা বলেন, যে ব্যক্তি বারংবার দল বদল করে এমন কোনো কর্মীকে দলে না নিতে প্রতিমন্ত্রীকে অনেক বার বলা হলেও তিনি আজ এ যোগদান অনুষ্ঠানে এসেছেন। ক্ষমতার পরিবর্তন হলে আজকের এ নবীন কর্মী (মমতাজ উদ্দিন) আবারো মুখ ফিরে নিবে। তাহলে সময় নষ্ট করে এমন নীতিভ্রষ্ট লোককে দলে ভিড়িয়ে লাভের কিছু নেই।


মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবিয়ার রহমান প্রামানিকের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।


যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল হক, সহসভাপতি তাহির তাহু, যুগ্মসম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সম্পাদক রফিকুল আলম প্রমুখ।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com