নিয়াজুলসহ নয়জনের বিরুদ্ধে আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১৩:২৬
নিয়াজুলসহ নয়জনের বিরুদ্ধে আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ শহরে হকার বসানো নিয়ে সংঘর্ষের ঘটনায় সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীকে হত্যাচেষ্টার অভিযোগে অস্ত্রধারী নিয়াজুল ইসলাম খানসহ নয়জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে সিটি করপোরেশন কর্তৃপক্ষ।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএম এ সাত্তার বাদী হয়ে সোমবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগটি দায়ের করেন। এতে এমপি শামীম ওসমানের কর্মী হিসেবে পরিচিত যুবলীগ নেতা নিয়াজুলকে প্রধান আসামি করে নয়জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৯০০/১০০০ জনকে আসামি করা হয়েছে।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আবদুর রাজ্জাক অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার জন্য একটি আবেদন করা হয়েছে।


অভিযোগে বলা হয়েছে, হকার ইস্যু নিয়ে পরিকল্পিতভাবে হত্যার জন্যই লাঠিসোটা, অস্ত্র নিয়ে মেয়র আইভীর ওপর হামলা করা হয়। এ সময় সন্ত্রাসীরা ইটপাটকেল নিক্ষেপসহ প্রকাশ্যে গুলি বর্ষণ করে।


১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ শহরে হকার বসানো নিয়ে সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী ও এমপি শামীম ওসমান সমর্থকদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় মেয়র আইভী ও সাংবাদিকসহ অন্তত অর্ধশত লোক আহত হন।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com