শিরোনাম
সাতক্ষীরায় এলনা'র কর্মশালা সমাপ্ত
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ২২:২৮
সাতক্ষীরায় এলনা'র কর্মশালা সমাপ্ত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলা প্রশাসন ও আশ্রয় ফাউন্ডেশন এর আয়োজনে দাতা সংস্থা অক্সফ্যাম এর অর্থায়নে এমপাওয়ারিং লোকাল এন্ড ন্যাশনাল হিউম্যানিটেরিয়ান এ্যাক্টরস্ এলনা প্রকল্পের আওতায় যৌথ কর্মপরিকল্পনা এবং শিক্ষণ শিখন বিষয়ক দুই দিনব্যাপি কর্মশালা সমাপ্ত হয়েছে।


সোমবার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে আয়োজিত কর্মশালার ২য় দিনে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকির হোসেন। এসময় বক্তব্য রাখেন আশ্রয় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মমতাজ খাতুন।


কর্মশালায় উপস্থিত ছিলেন আশ্রয় ফাউন্ডেশনের পরিচালক ও ফোকাল পার্সন শেখ রবিউল ইসলাম, এলনা প্রকল্প টেকনিক্যাল কোঅর্ডিনেটর মোঃ মনিরুজ্জামান প্রিন্স, এলনা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, প্রকল্প কর্মকর্তা শেখ হুমায়ুন কবির ও প্রকল্প কর্মকর্তা (অর্থ) সন্দীপ সাহা।


এছাড়া সাতক্ষীরা জেলার স্থানীয় এনজিও প্রতিনিধি, সরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, স্থানীয় সরকার, সাংবাদিক ও প্রাইভেট সেক্টর প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। এদিন কর্মশালায় স্বতঃস্ফূর্তভাবে ২০১৮ সালের কর্মপরিকল্পনা প্রস্তুত ও চূড়ান্ত করা হয়।


বিবার্তা/সেলিম/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com