নেত্রকোনায় বাসচাপায় নিহত ২
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১৩:৪৫
নেত্রকোনায় বাসচাপায় নিহত ২
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা দুইযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন জন।


সোমবার সকাল ৭টার দিকে উপজেলার আটারো বাড়ি সড়কের আদমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নেত্রকোনা জেলা পুলিশ সুপার জয়দেব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন, উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কেন্দুয়ার পাছহার গ্রামের বড়বাড়ির আঞ্জু মিয়া (৪৮)। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- সিএনজির যাত্রী নয়াপাড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের নাদিরা আক্তার (৩৫), কিশোরগঞ্জের তেরাভাঙ্গা গ্রামের কামাল উদ্দিন ও কেন্দুয়ার দিগদাইর গ্রামের রুকন উদ্দিন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুখি পরিবহনের একটি বাস নেত্রকোনার কেন্দুয়া উপজেলার চকপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা দুই যাত্রী নিহত ও চার জন আহত হয়। আহতদের গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


কেন্দুয়া থানার ওসি সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের তাদের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করলেও এর চালককে আটক করতে পারেনি পুলিশ।


বিবার্তা/জহির/শান্ত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com