শিরোনাম
কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুক্তির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১২:৩৭
কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুক্তির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কেন্দ্রীয় যুব-মহিলা লীগের সহ-সভাপতি ও কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তির উদ্যোগে কল্লোল ফাউন্ডেশন থেকে দরিদ্র নারী-পুরুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।


গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকায় শনিবার একশত দরিদ্র নারী ও পুরুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিতি ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুক্তি, ফাউন্ডেশনের দাতা সদস্য আসিফ আব্দুল্লাহ্ বিন কুদ্দুস শোভন, ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ মোক্তাদিরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মোঃ মিল্টন উদ্দীন, গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিনহাজ, যুবলীগ নেতা খান সোহাগ, গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আকরামুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন সরকারসহ স্থানীয় নেতারা।



বিকেলে বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ী ইউনিয়নে কুমরুলে ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জাতি গোষ্ঠীর মাঝে শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়। সন্ধ্যায় গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের গজেন্দ্র চাপিলা গ্রামেও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুক্তি শীতবস্ত্র বিতরণ করেন।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন ভুট্টো, গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিনহাজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাগর হোসেন, সাবেক যুবলীগ নেতা শফিকুল ইসলাম মিঠু, জোয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিপন হোসেন।



কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছর বেকার যুবক-যুবতীদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, ফ্রি রক্ত পরীক্ষা, রক্তদান কর্মসূচি, দরিদ্র পরিবারের মেয়েদের বিয়ে, বাল্যবিবাহ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভার মাধ্যমে জনসচেতনতা সৃষ্টিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হয়।


বিবার্তা/সাকলাইন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com