শিরোনাম
পত্নীতলায় বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৯:০৬
পত্নীতলায় বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে শনিবার বিকেলে নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরীর উদ্যোগে পত্নীতলা উপজেলার মধইল বটতলীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


সভায় আকবরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্কাস আলী মণ্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য লে. কর্নেল আব্দুল লতিফ খান।


সাবেক ভিপি আবু তাহের চৌধুরী মন্টুর সঞ্চালনায় এবং ধামইহাট উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেনের ব্যবস্থাপনায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরী। সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির সভাপতি ও নওগাঁ পৌর মেয়র নাজমুল হক সনি।


বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক খালেদ হাসান চৌধুরী পাহিন, নওগাঁ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু।


এসময় আরো উপস্থিত ছিলেন নজিপুর পৌরসভার সাবেক মেয়র আনোয়ার হোসেন, কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ, সাবেক ছাত্র নেতা ইছাহাক আলী বাবু, নওগাঁ জেলা বিএনপির অন্যতম সদস্য ও সাবেক ছাত্র নেতা রবিউল আলম বুলেটসহ মূল দল ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।


বিবার্তা/শাহীনুর/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com