শিরোনাম
পরিবারের নিরাপত্তায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:৫৪
পরিবারের নিরাপত্তায় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সামাজিক প্রপাগান্ডা, গ্রাম্য ষড়যন্ত্র ও নানারকম অপবাদসহ শারিরীক নির্যাতন ও মামলা-হামলা থেকে নিষ্কৃতি পেতে প্রধানমন্ত্রী ও প্রশাসনের সহযোগিতা কামনা করে সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার।


শনিবার দুপুরে সাভারে আশুলিয়া প্রেসক্লাবের হলরুমে সাভারের আলম হোসেনের স্ত্রী আকলিমা আক্তার তার একমাত্র সন্তান আশরাফুলসহ পরিবারের নিরাপত্তা নিশ্চিতের জন্য এই সংবাদ সম্মেলন করেন।


এসময় লিখিত বক্তব্যে কান্নাজড়িত কণ্ঠে আকলিমা বলেন, ২০ বিশ বছর পূর্বে দেবর ইলিয়াস, ভাসুর জিন্নাত ও সালামের লোলুপ দৃষ্টির শিকার হন তিনি। এরপর ধারাবাহিকভাবে তার স্বামী আলম হোসেন ও সন্তান আশরাফুলকে হত্যা করে সম্পত্তি দখলের পায়তারা করে আসছে তারা।


এছাড়া একের পর এক চক্রান্তের অংশ হিসেবে মাদক, নারী ব্যবসা ও নানা অসামাজিক প্রপাগান্ডা ছড়িয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চালিয়ে আসছে তারা। বিভিন্ন সময় একমাত্র সন্তান আশরাফুলকে অপহরণের চেষ্টা করলে আতঙ্কে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়।


তিনি আরো জানান, তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ইতোমধ্যে বেশ কয়েকটি মিথ্যা মামলাও করেছে চক্রান্তকারীরা। তাই প্রভাবশালী এই চক্রান্তকারীদের হাত থেকে নিস্তার পেতে জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী ও প্রশাসনের সাহায্য চান তিনি।


বিবার্তা/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com