শিরোনাম
প্রতিবছর ৫০ হাজার নারী ও শিশু পাচার হয়: এইচটি ইমাম
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:২৯
প্রতিবছর ৫০ হাজার নারী ও শিশু পাচার হয়: এইচটি ইমাম
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, বাংলাদেশ থেকে প্রতিবছর ৫০ হাজার নারী, শিশু ও কিশোরী ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে পাচার হচ্ছে। ব্যাপকভাবে সক্রিয় এ পাচারকারীরা। এ মানব পাচারকারীরা কারা? এরা সমাজ বিরোধী। খুঁজে দেখলে পাওয়া যাবে এরাই মাদক ও অস্ত্র ব্যবসায়ী। এদের রোধ করতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ দেশবাসীকে এগিয়ে আসতে হবে।


টাঙ্গাইল জেলা সদরের শহীদ মিনারে শনিবার দুপুরে টাঙ্গাইল ইয়্যুথ ফর হিউম্যানিটি অ্যাসোসিয়েশনের উদ্যোগে‘সমাজকে বদলে দাও’ নামে একটি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


এ সময় তিনি বলেন, জাতীয় পতাকার প্রতি যারা সম্মান না দেখাতে না পারে, জাতীয় সঙ্গীতের প্রতি যারা সম্মান দেখাতে না পারে, তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না। এই দেশপ্রেমটি শিখতে হবে শিশুকাল থেকেই আর সেটি পারবে তার পরিবার।


এইচ.টি. ইমাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপী সমাদৃত হয়েছেন মানবতার মা হিসেবে। তার কাছ থেকে সকলকেই শিক্ষা গ্রহণ করতে হবে। তিনি বিশাল বাংলাকে আজকে যেভাবে মহিমান্বিত করেছেন বিশ্ব দরবারে সেটি তো সাধারণভাবে হয়ে ওঠেনি।



অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন, পুলিশ সুপার মোঃ মাহবুব আলম পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, পৌর মেয়র জামিলুর রহমান মিরন।


জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফউজ্জামান স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি আলহাজ মোঃ ছানোয়ার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানবির হাসান (ছোট মনি)সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, ইয়্যুথ ফর হিউম্যানিটি অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।


অনুষ্ঠান শেষে টাঙ্গাইলে বিভিন্ন বিদ্যালয় ও কলেজ শিক্ষকদের হাতে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের আত্মজীবনী বই বিতরণ করা হয়।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com