শারীরিক মিলনে অনীহা, প্রেমিকাকে কুপিয়ে জখম
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:২০
শারীরিক মিলনে অনীহা, প্রেমিকাকে কুপিয়ে জখম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হোটেলে গিয়ে শারীরিক মিলন ও প্রণয়ের সম্পর্কে অনীহা প্রকাশ করায় এক কলেজছাত্রীকে কুপিয়ে জখম করলো এক দুর্বৃত্ত। গতকাল শুক্রবার গভীর রাতে ময়মনসিংহের গাঙ্গিনারপাড় মোড়ে এ ঘটনা ঘটে।


জানা যায়, প্রণয়ের সম্পর্কের পাশাপাশি তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন। আক্রান্ত কলেজছাত্রীর নাম ফারহানা আক্তার (১৯) এবং ওই দুর্বৃত্ত তরুণ আবুল কাশেম। ফারহানা নগরের মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী।


পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলি গ্রামের আব্দুল হাকিমের ছেলে আবুল কাশেমের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো ফারহানার। কিন্তু সম্প্রতি সে আবুল কাশেমকে এড়িয়ে চলতে শুরু করে। আর এতেই ক্ষুব্ধ হয়ে ছেলেটি এমন উগ্র প্রতিশোধের পরিকল্পনা করে বলে ধারণা করা হচ্ছে।


এরই সূত্রে এদিন রাতে কৌশলে মেয়েটিকে গাঙ্গিনারপাড় মোড়ে ডেকে আনে আবুল কাশেম। এসময় সে মেয়েটিকে হোটেলে গিয়ে শারীরিক মিলনের জন্য চাপ প্রয়োগ করে। এতে রাজি না হওয়ায় সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে মেয়েটির গলায়, হাতে ও মাথায় কুপিয়ে জখম করে এবং দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে ফারহানাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) খন্দকার শাকের আহমেদ জানান, এ ঘটনায় রাতেই থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আবুল কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


বিবার্তা/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com