শিরোনাম
চাকরি জাতীয়করণের দাবিতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৫:২০
চাকরি জাতীয়করণের দাবিতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাকরি জাতীয়করণের দাবিতে কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি) অবস্থান কর্মসূচি পালন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে তারা এ অবস্থান কর্মসূচি পালন করে।


জেলার ৯টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে দুই শতাধিক সিএইচসিপি এই অবস্থান কর্মসূচি পালন করেছে। অবস্থান কর্মসূচি চলাকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেন।


অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন সিএইচসিপি এ্যাসোসিয়েশন, বাগেরহাট জেলা কমিটির সভাপতি ওয়াহিদুজ্জামান, সাধারণ সম্পাদক মো. জব্বার দর্জি, মিজানুর রহমান, এফ এম মান্নান, সাহিদুল ইসলাম, শফিকুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, আমরা ১৩ হাজার সিএইচসিপি দেশের প্রত্যন্ত অঞ্চলের দারিদ্র জনগোষ্ঠীর দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করে আসছি। কিন্তু ঘোষণা থাকা সত্ত্বেও আমাদেরকে ইনক্রিমেন্ট, বেতন বৃদ্ধিসহ অন্যান্য মৌলিক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে। এ অবস্থায় আমরা মানবেতর জীবন যাপন করছি। দ্রুত দাবি বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেয়া হবে।


বিবার্তা/ইমরুল/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com