পরাজিত প্রার্থীর পরিবারের হামলায় ইউপি সদস্য দম্পতি আহত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৩:১৬
পরাজিত প্রার্থীর পরিবারের হামলায় ইউপি সদস্য দম্পতি আহত
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটে সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য ও তার স্বামী সেচ্ছাসেবক লীগ নেতা প্রতিপক্ষের ধারালো অস্ত্রের হামলায় আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের সদুল্ল্যাপুর গ্রামের সুজনের চায়ের দোকানের সামনে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে এই হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদের বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগ বিক্ষোভ মিছিল করে জড়িতদের গ্রেফতার করতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছে।


আহতরা হলেন বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য দিলরুবা খানম (৪৯) এবং তার স্বামী ষাটগম্বুজ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাবেক সেনাবাহিনীর সদস্য শেখ দেলোয়ার হোসেন (৫৪)।


দিলরুবা শনিবার সকালে সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে স্থানীয় পোলেরহাট বাজারে কাজ সেরে স্বামীর সাথে বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছে সদুল্ল্যাপুর গ্রামের সুজনের চায়ের দোকানের কাছে পৌঁছলে আগে থেকে দাঁড়িয়ে থাকা আমার নির্বাচনী পরাজিত প্রতিপক্ষ খাদিজা বেগম তার স্বামী ও ছেলে মিলে আমার স্বামীর চোখের উপর টর্চলাইট জ্বালিয়ে রাখে। আমার স্বামী তাদের লাইট নেভাতে বললে তারা ক্ষুব্ধ হয়ে আমাদের গালিগালাজ শুরু করে।


তিনি বলেন, এক পর্যায়ে তারা লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে আমাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। গত নির্বাচনে পরাজয়ের পর থেকে খাদিজা আমার উপর ক্ষুব্ধ ছিলেন। তারই জেরে এই হামলা হয়েছে বলে তিনি দাবি করেছেন।


বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক মশিউর রহমান বলেন, দিলরুবা ও তার স্বামীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারলো অস্ত্র ও লোহার রডের আঘাতের চি‎হ্ন রয়েছে। তাদের বেশ রক্তক্ষরণ হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। দু’জনই আশংকামুক্ত।


ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আকতারুজ্জামান বাচ্চু বলেন, এই হামলার ঘটনায় নিন্দা জানাচ্ছি। সেই সাথে ওই হামলার ঘটনায় যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানাচ্ছি।


বিষয়টি জানতে হামলার অভিযোগ ওঠা পরাজিত প্রার্থী খাদিজা বেগমের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।


বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, এই হামলার সংবাদ পেয়ে রাতেই দলের নেতাকর্মীরা জড়ো হয়ে শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে। যারা আমার দলের নেতার উপর হামলা চালিয়েছে তাদের অবিলম্বে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, এই হামলায় জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় এখনো তাদের ধরা যায়নি। তাদের ধরতে পুলিশ চেষ্টা করছে। তবে থানায় এখনো কোনো মামলা হয়নি।


বিবার্তা/ইমরুল/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com