শিরোনাম
চাঁদা না পেয়ে অটোরিকসা চালকদের পেটাল সন্ত্রাসীরা
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১১:৫৫
চাঁদা না পেয়ে অটোরিকসা চালকদের পেটাল সন্ত্রাসীরা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদা না পেয়ে সাভারে সাত অটোরিকসা চালককে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর গোপেরবাড়ি এলাকায় শনিবার সকালে এ ঘটনা ঘটে।


আহত অটোরিকসা চালকরা জানায়, সাভারের সাধাপুর গোপেরবাড়ি থেকে সাভার গেন্ডা বাসস্ট্যান্ড পর্যন্ত অর্ধশতাধিক অটোরিকসা চলাচল করে প্রতিদিন। ওই রুটের প্রত্যেকটি অটোরিকসা থেকে প্রতিদিন ৪০ টাকা করে চাঁদা দাবি করে আসছিলো স্থানীয় পুরানবাড়ি এলাকার শীর্ষ সন্ত্রাসী মাসুম, দিলু, জুমন, আনোয়ার, মেহের ও চুনুসহ আরো অনেকে।


অটোরিকসা চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা শনিবার সকালে লাঠি সোটা ও ধারালো অস্ত্র দিয়ে ওই অটোরিকসা চালকদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা প্রায় সাত জন অটোরিকসা চালককে পিটিয়ে গুরুতর আহত করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নেয়।


পরে স্থানীয়রা আহত অটোরিকসা চালকদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


স্থানীয়দের অভিযোগ, ওই সন্ত্রাসীদের কাছে অটোরিকসা চালকরা জিম্মি হয়ে পড়েছে। আহতরা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।


অন্যদিকে সাভারের কলমা এলাকায় সকালে শফিকুল হাওলাদার নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার অফিসার ইনচার্য মোহসিনুল কাদির। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com