শিরোনাম
নওগাঁয় ঐতিহাসিক ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ২০:২৬
নওগাঁয় ঐতিহাসিক ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর পত্নীতলা ধামইরহাট ঘোড়া মালিক সমিতির উদ্যোগে ঐতিহাসিক ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পত্নীতলা উপজেলা সদরের নজিপুর চকজয়রাম সড়কের রংধনু সিনেমা হলের মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার ঘোষের সভাপতিত্বে পত্নীতলা-ধামইরহাট ঘোড়া মালিক সমিতির সভাপতি মতিবুল ইসলাম বুলু মহুরী, দিলিপ চৌহান ও টগর মণ্ডলের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন।


এসময় আরো উপস্থিত ছিলেন পত্নীতলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল করিম, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক নজিপুর পৌর মেয়র আমিনুল হক, আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাব সভাপতি বুলবুল চৌধুরী, সাধারণ সম্পাদক মনিবুর রহমান গোল্ডেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ।



ধামইরহাট ও পত্নীতলা ঘোড়া মালিক সমিতির সাধারণ সম্পাদক সামসুল আলমের পরিচালনায় ৩টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতার ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে আব্দুল মজিদের ঘোড়া ‘বাহাদুর’, দ্বিতীয় হয়েছে জাহাঙ্গীরের ঘোড়া ‘বাংলার রাজা’ এবং তৃতীয় হয়েছে বুলু মুহুরীর ঘোড়া ‘সাদা খাসি’।


ক গ্রুপে প্রথম হয়েছে মোস্তফার ঘোড়া ‘পারলে ঠেকাও’, দ্বিতীয় হয়েছে সাইফুদ্দীনের ঘোড়া ‘আলো রাণী’ এবং তৃতীয় হয়েছে মোস্তফার ঘোড়া ‘জয় বাংলা’। আর খ গ্রুপে প্রথম হয়েছে আবু হোসেনের ঘোড়া ‘বাংলার রাণী’, দ্বিতীয় হয়েছে মোস্তফার ঘোড়া ‘টাইগার’ এবং তৃতীয় হয়েছে দেলোয়ারের ঘোড়া ‘চুমকি রাণী’।


শেষে অতিথিরা প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন।


বিবার্তা/শাহীনুর/নুর/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com