শিরোনাম
বগুড়ায় জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৭:১২
বগুড়ায় জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উদযাপন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় বিএনপি'র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি কিংবদন্তী শহীদ জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার বাদ জুমা বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ি সরকারপাড়া জামে মসজিদে নশিপুর ইউনিয়ন বিএনপি ও যুবদল-ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার রাজ্জাকুল আমিন তালুকদার রোকন, নশিপুর ইউনিয়ন বিএনপি'র (ভারপ্রাপ্ত) সভাপতি মাহফুজার রহমান ফারুক, সহ-সভাপতি অ্যাডভোকেট ছানাউল্লাহ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ ফজলার রহমান, কোষাধ্যক্ষ জহুরুল ইসলাম সজল, সহ-সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, বিএনপি নেতা শাহীন সরকার, টুটুল তালুকদার, দুলু সরকার, গাবতলী থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মজনু, যুবদল নেতা জাহাঙ্গীর আলম পোটল, আনজু মন্ডল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আমিনুল হক তালুকদার, ছাত্রদল নেতা মহব্বত আলী, জিন্নাত আলী, শ্রমিকদল সভাপতি আজাহার আলী মন্ডলসহ স্থানীয় মুসল্লীগণ।


মাহফিল শেষে এদিন দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু তাহের ফকির।


বিবার্তা/আল-আমিন/নুর/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com