শিরোনাম
পরকীয়ার অভিযোগে স্ত্রীকে অমানুষিক নির্যাতন
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ২২:০৭
পরকীয়ার অভিযোগে স্ত্রীকে অমানুষিক নির্যাতন
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠিতে পরকীয়ার মিথ্যা অভিযোগে স্ত্রীকে গরম পানি নিক্ষেপ এবং শরীরের বিভিন্ন স্থানে চামচ গরম করে ছ্যাঁকা দেয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। এছাড়াও ওই গৃহবধূকে ঘরের ভেতর আটকে রেখে লাঠি দিয়ে পেটানো হয়।


বুধবার রাত ১০টার দিকে ঝালকাঠি শহরের কুতুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পালিয়ে এসে গৃহবধূ শিউলি বেগম (২৮) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হন।


নির্যাতিতা গৃহবধূর অভিযোগ, প্রায় আট বছর পূর্বে সদর উপজেলার বাউতিতা গ্রামের সৈজদ্দিন ফরাজীর ছেলে রাজমিস্ত্রি রিপন ফরাজীর সঙ্গে তার বিয়ে হয়। তাদের দু'টি সন্তান রয়েছে। এক বছর ধরে তার স্বামী রিপন ফরাজী বিভিন্ন অজুহাতে তাকে নির্যাতন করে আসছে। বুধবার রাতে স্বামী ঘরে এসে কিছু বুঝে ওঠার আগেই গৃহবধূকে লাঠি দিয়ে এলোপাথারি পেটাতে থাকে।


এসময় মারধরের কারণ জানতে চাইলে পরকিয়ার অভিযোগে শিউলির মুখমন্ডলে গরম পানি নিক্ষেপ করে রিপন। এমনকি চামচ গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয় ওই পাষণ্ড স্বামী। দু'টি শিশু সন্তানের সামনেই তাকে অমানুষিক নির্যাতন করে ঘরে আটকে রেখে তালাবদ্ধ করে চলে যায় সে।


নির্যাতনের শিকার ওই গৃহবধূ আরো জানান, কৌশলে দরজা খুলে পালিয়ে রাতেই হাসপাতালে ভর্তি হন তিনি।


খবর পেয়ে ঝালকাঠির থানার উপ-পরিদর্শক আশিকুল ইসলাম হাসপাতালে গিয়ে গৃহবধূর অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। ওদিকে নির্যাতনকারী স্বামী রিপন ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে।


বিবার্তা/আমিনুল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com