শিরোনাম
কালিহাতীতে দেশিয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:০০
কালিহাতীতে দেশিয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার সহদেবপুর থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার দাও ভাঙ্গাঁ গ্রামের মৃত ময়দান আলীর ছেলে সেলিম উদ্দিন ওরফে আশরাফ (৪৫), উল্লাপাড়া উপজেলার বড়ঘোনা গ্রামের সালাম তালুকদারের ছেলে রাসেল মাহমুদ সবুজ ওরফে নয়ন (২৮), একই উপজেলার বেতকান্দি গ্রামের আব্দুল মোমেনের ছেলে মেহেদী হাসান ওরফে শুকুর (২২), রামকান্তপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে নূর ইসলাম (২০), সলংগা উপজেলার মাহমুদপুর ভ্যাংরী গ্রামের আব্দুস সালামের ছেলে রাশেদুল ইসলাম ওরফে রাসেল (২৭) ও ঢাকার ধামরাই উপজেলার বাউটিয়া গ্রামের মৃত গোলাপ ব্যাপারীর ছেলে নাজিম উদ্দিন (৩৮)।


কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, বুধবার দিবাগত রাত আড়াইটায় ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার সহদেবপুর খেলার মাঠ থেকে দেশিয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামসহ ৬ ডাকাতকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ।


কালিহাতী থানার ওসি জানান, এস আই আব্দুল ওহাব, এস আই আব্দুল হামিদ ও এস আই মনোয়ারের নেতৃত্বে পুলিশের একটি দল ৩টি ছুরি, তালা ও দরজা ভাঙ্গার কাজে ব্যবহৃত বিশেষ ধরনের তৈরি ২টি যন্ত্র, ৫টি মোবাইল, ১টি মানকী টুপি, ৫টি হাফপেন্টসহ ৬ ডাকাতকে আটক করে।


ওসি মীর মোশারফ আরো জানান, গ্রেফতারকৃতদের ১৩ জানুয়ারি উপজেলা সদরের কুষ্টিয়া গ্রামের ঈমান আলীর বাড়িতে ডাকাতির বিষয়েও জিঞ্জাসাবাদ করা হচ্ছে।


বিবার্তা/তোফাজ্জল/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com