শিরোনাম
আমারএমপিডটকম-এর সেরা এম্বাসেডর পুরস্কার পেলেন বিবার্তা’র সাকলাইন শুভ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ১৮:২৮
আমারএমপিডটকম-এর সেরা এম্বাসেডর পুরস্কার পেলেন বিবার্তা’র সাকলাইন শুভ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা আমারএমপিডটকম-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। এতে সেরা-১০ এম্বাসেডর পুরস্কার পেলেন বিবার্তা’র সাংবাদিক সাকলাইন শুভ।


মঙ্গলবার সকালে রাজধানীর আগারগাঁওস্থ আইসিটি টাওয়ার মিলনায়তনে আমারএমপিডটকমের উদ্বোধন ঘোষণা করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ‍জুনাইদ আহমেদ পলক।


আমারএমপিডটম-এর সভাপতি ও আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার সুশান্ত দাসগুপ্তের সভাপতিত্বে ও শম্পা রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া।



অনুষ্ঠান দেশের সেরা ১০ এমপি ও এম্বাসেডরকে দেয়া হয় সম্মাননা ক্রেস্ট। সেরা দশের মধ্যে ৭’ম স্থান অধিকার করায় বিবার্তা২৪ডটকমের নাটোর জেলা প্রতিনিধি ও নাটোর-৪ আসনের এম্বাসেডর সাকলাইন শুভ সম্মাননা ক্রেস্ট পেয়েছেন।


অনুষ্ঠানে জবাবদিহিতা ও স্বচ্ছতার স্বীকৃতিস্বরূপ আমারএমপিডটকম এর শ্রেষ্ঠ লিডারশীপ তালিকায় ৭’ম স্থান অধিকার করায় সন্মাননা ক্রেস্ট পেয়েছেন সাবেক প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি। তিনি গুরুত্বপূর্ণ কাজে নাটোরে থাকায় তার পক্ষে এম্বাসেডর সাকলাইন শুভ ও শাকিল আহমেদ ক্রেস্ট গ্রহণ করেন।


বিবার্তা/শুভ/শান্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com