শিরোনাম
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৬
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ১৭:১১
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৬
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। এতে আহত হয়েছে অন্তত ২৬ জন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার দুল্যা মনসুর এলাকায় বুধবার সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।


নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন নাটোরের বনপাড়া উপজেলার মোস্তফা (৪৫)। আহতদের মধ্যে ২১ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী দুটি বাস, একটি কভার্ডভ্যান ও একটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসী উদ্ধারকাজ শুরু করে। পরে খবর পেয়ে মির্জাপুর ও গোড়াই হাইওয়ে থানা-পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন।


দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের উভয় পাশে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে সকাল ৮ টার দিকে মির্জাপুর থানা-পুলিশ রেকার দিয়ে দুর্ঘটনা-কবলিত যানবাহনগুলো সরিয়ে নেয়। এরপর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


এ প্রসঙ্গে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) বাবলু শেখ জানান, যানবাহন চারটি সরিয়ে নেয়া হয়েছে। হতাহত হওয়া ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com