শিরোনাম
দৌলতপুরে পৃথক ঘটনায় নিহত ২
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৫:২৩
দৌলতপুরে পৃথক ঘটনায় নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন। উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত এলাকায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বালি বোঝাই ট্রলির চাপায় আজিজুল হক (৫৫) নামে একজন মারা যান। তিনি একই এলাকার মৃত নৈমুদ্দিনের ছেলে।


পদ্মা নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন করে বালি বোঝাই ট্রলি ভাগজোত থেকে ইসলাপুর গ্রামে যাওয়ার পথে আজিজুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


অপরদিকে সকাল ১০টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে পল্লী বিদ্যৎ লাইনের নতুন সংযোগ দেয়ার সময় বিদ্যৎপৃষ্ট হয়ে বিদ্যুৎ আলী (৪২) নামে এক শ্রমিক প্রাণ হারিয়েছেন। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার গড়দহরচর এলাকার বিষুর ছেলে।


স্থানীয়রা জানায়, একটি ঠিকাদারী প্রতিষ্ঠান বোয়ালিয়া ইউনিয়নের শিহায়ালা-মধুগাড়ি গ্রামে বিদ্যুৎতের নতুন লাইনে বিদ্যুৎ সংযোগের কাজ করার সময় বিদ্যুৎপিষ্ট হয়ে ওই শ্রমিক মারা যান। বিদ্যুৎ লাইনে কাজ করার সময় তিনি অসাবধানবশত ১১ হাজার ভোল্টের মেইন লাইনের তারে জড়িয়ে পড়লে সাথে সাথেই মারা যান।


খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ বিদ্যুৎতের মেইন লাইনের সংযোগ বন্ধ করে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।


এ বিষয়ে পল্লী বিদ্যৎ দৌলতপুর জোনাল অফিসের ডিজিএম আশরাফ উদ্দিন খান জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অপরদিকে দৌলতপুর থানার ওসি দারা খান পৃথক দু’টি দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, তাদের মরদেহ পৃথকস্থান থেকে উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com