শিরোনাম
মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রী পিটিয়ে এসআই গ্রেফতার
প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৮:১৪
মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রী পিটিয়ে এসআই গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে সাভারে বদরুদ্দোজা মাহমুদ নামের এক পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার একটি বাসা থেকে আটক করা হয়।


বদরুদ্দোজা মাহমুদ উপপরিদর্শক (এসআই) হিসেবে চট্টগ্রাম মহানগর পুলিশে কর্মরত।


সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন স্ত্রী রাজিয়া সুলতানা নীলা বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে শুক্রবার দুপুরেই ওই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। পরে কঠোর গোপনীয়তার মধ্যে তাকে আদালতে পাঠানো হয়।


ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) শাহ্ মিজান শাফিউর রহমান জানান, বদরুদ্দোজা মাহমুদ ২০১৭ সালের ১৬ মার্চ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন। মাদকাসক্ত হওয়ায় এর আগেও তাকে গ্রেফতার করা হয়। পাঁচ মাস আগে ডিবি থেকে প্রত্যাহার করে তাকে ঢাকা জেলা পুলিশ লাইনে প্রথমে সংযুক্ত করা হয়। সেখান থেকে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর তাকে চট্টগ্রামে বদলি করা হয়।


রাজিয়ার অভিযোগ, সহযোগীদের নিয়ে তার স্বামী নিয়মিত ইয়াবাসহ নানা ধরনের মাদক সেবন করেন। বুধবার দুপুরে বদরুদ্দোজা তাকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন এবং মৃতভেবে বাইরে থেকে ফ্ল্যাট তালাবদ্ধ করে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।


ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, এসআই বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রামে কর্মরত থাকায় বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কোন এখতিয়ার ছিলো না ঢাকা জেলা পুলিশের। তবে নারী নির্যাতনের বিষয়ে তার স্ত্রী অভিযোগ করায় তাকে আইনের আওতায় আনা হয়।


বিবার্তা/শরীফ/শান্ত/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com