শিরোনাম
মুন্সীগঞ্জে অপহৃত গৃহবধূকে ধর্ষণ, আটক ১
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৯:৫৭
মুন্সীগঞ্জে অপহৃত গৃহবধূকে ধর্ষণ, আটক ১
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে অপহরণ করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। অপহরণের টাকা দিতে ব্যর্থ হওয়ায় তাকে নির্মমভাবে ধর্ষণ করা হয়। শুক্রবার দুপুর ২টার দিকে আটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


শ্রীনগর থানার উপ-পরিদর্শক আলী মনসুর জানান, বৃহস্পতিবার বিকালে পার্লার ব্যবসায়ী ওই গৃহবধূ মেশিন ক্রয় করতে বের হন। পথিমধ্যে মাইক্রোবাসে করে ঢাকা থেকে তাকে অপহরণ করা হয়। শুক্রবার রাতে তার স্বামীর কাছ অপহরণকারীরা ৫০ হাজার টাকা দাবি করে। প্রথম পর্যায়ে সকালে ১০ হাজার টাকা দেয়া হয়। এছাড়া গৃহবধূর কাছে মেশিন কেনার ২৫ হাজার টাকা, স্বর্ণ, মোবাইল ছিল।


বৃহস্পতিবার রাত থেকে আটপাড়া চকের জমিতে পালাক্রমে ৫ জন তাকে ধর্ষণ করে। তারপর ওই এলাকার খালেক মাদবরের বাড়িতে তাকে আটকে রাখে অপহরণকারী ধর্ষকরা। দুপুরে স্থানীয় এলাকাবাসীরা গৃহবধূর আর্তচিৎকার শুনে এগিয়ে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায় এবং একজনকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।


আটকে রাখা বাড়ির মালিকের ছেলে মফিদুল ইসলাম (৩২) পলাতক আছে। ঢাকা থেকে জামাল হোসেন (৩০) নামে এক ব্যাক্তি এই অপহরণ করে। এ ঘটনায় উজ্জ্বল হোসেন (৩০) নামে একজনকে আটক করা হয়েছে। তার বাড়ি আটপাড়ার বাড়িগাও গ্রামে।


শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে ও একজনকে আটক করা হয়েছে।


বিবার্তা/নুরুন্নবী/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com