শিরোনাম
তুচ্ছ ঘটনায় সাভারে ব্যাপক সংঘর্ষ
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৭, ০৯:২৬
তুচ্ছ ঘটনায় সাভারে ব্যাপক সংঘর্ষ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রদের সাথে বহিরাগতদের সাথে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে এসময় আহত হয়েছে অন্তত ১৫ জন।


গতকাল রাতে আশুলিয়ার দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে এঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে একটি ফাষ্ট ফুড দোকানে ওই ইউনিভার্সিটির ছাত্রের সঙ্গে এক বহিরাগত যুবকের তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবক আশুলিয়ার পাড়াগ্রাম এলাকায় গিয়ে তার বন্ধুদের বললে ১০ থেকে ১২টি মোটরসাইকেল নিয়ে ওই বহিরাগত যুবক শিক্ষার্থীদের উপর হামলা চালায়।


এসময় সন্ত্রাসীরা ড্যাফোডিল ইউনিভার্সিটির সামনে প্রায় সাত রাউন্ড গুলি ছুঁড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে। পরে ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্ররা একজোট হয়ে সন্ত্রাসীদের ধাওয়া করলে এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া ঘটে।সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। এসময় একটি ফাষ্ট ফুড এর দোকান ও চেয়ার টেবিল ভাঙচুর করা হয়।


ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্ররা ক্যাম্পাসের সামনের রাস্তায় টায়ার জ্বালিয়ে আগুন দিয়ে বিক্ষোভ করে। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে।


এঘটনায় আশুলিয়ার পাড়াগ্রাম ও টঙ্গাবাড়ি এলাকায় অভিযুক্তদের ধরতে রাতভর পুলিশ তল্লাশী চালিয়েছে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে চরম উত্তেজনা বিরাজ করছে।


এবিষয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ জানিয়েছে আজ (শুক্রবার) আমাদের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসবে তার পরে আমরা বহিরাগতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবো।


সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম বলেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/শরিফুল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com