শিরোনাম
রায়পুরায় আ.লীগ নেতা নিখোঁজ
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ২২:৫২
রায়পুরায় আ.লীগ নেতা নিখোঁজ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরায় পুলিশের পোশাক পরে ধরে নেয়ার পর ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন বজলুর রহমান (৬৫) নামে এক আওয়ামী লীগ নেতা। বজলুর রহমান রায়পুরা উপজেলার চরাঞ্চল নিলক্ষা ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের মৃত কালু মিয়ার ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক।


গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বজলুর রহমানকে পুলিশের পোশাক পরিহিত ৫-৬ জনের একদল লোক গ্রাম থেকে উঠিয়ে নেয়। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করাসহ জেলা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন তার ছেলে নরসিংদী জজ কোর্টের আইনজীবী আক্তারুজ্জামান শামীম।


লিখিত অভিযোগে জানানো হয়, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান প্রতিদিনের মতো নিজ গ্রামে তার মালিকানাধীন হাঁসের খামার পরিচর্যা করতে বাড়ি থেকে বের হন। খামারে যাওয়ার পর সাধারণ (সিভিল) পোশাক পরিহিত ১ জন নারী, ১ জন পুরুষ এবং পুলিশের জ্যাকেট পরিহিত ৫-৬ জনের একদল লোক অস্ত্রের মুখে মেঘনা নদীতে নৌকায় উঠিয়ে নিয়ে যায়।


খবর পেয়ে পরিবারের লোকজন ওই দিনই রায়পুরা থানা, জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় ও পার্শ্ববর্তী নবীনগর থানাসহ বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেও সন্ধান পাননি। পরে পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানায় সাধারণ ডায়েরি ও জেলা পুলিশ সুপারের নিকট আইনগত সহায়তা চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।


রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় সাধারণ ডায়েরি করার পর পুলিশী তৎপরতা চালানো হচ্ছে।


বিবার্তা/রাসেল/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com