শিরোনাম
বাগেরহাটে মুক্তিযোদ্ধার উপর হামলা, গ্রেপ্তার ১
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৯:১১
বাগেরহাটে মুক্তিযোদ্ধার উপর হামলা, গ্রেপ্তার ১
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মুক্তিযোদ্ধা হাসেম সিকদার তার স্ত্রী ও মেয়েকে পিটিয়ে আহত করেছে। বৃহষ্পতিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামে এঘটনা ঘটে।


হামলায় আহত মুক্তিযোদ্ধা হাসেম সিকদারকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার স্ত্রী ও মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে লুৎফর রহমান নামে এক প্রতিবেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের উকিল উদ্দিনের ছেলে।


মুক্তিযোদ্ধা হাসেম সিকদার অভিযোগ করেন, আমার ভায়রা আজিজুর রহমানের সাথে প্রতিবেশি লুৎফর রহমানের জমি নিয়ে পূর্ব বিরোধ রয়েছে। বৃহষ্পতিবার দুপুরে সেই বিরোধপূর্ণ জমির মীমাংসা করতে পুলিশ আসে। আমার ভায়রা বাড়িতে না থাকায় আমি সেই বিরোধপূর্ণ জমির বিষয়ে কথা বলতে ভায়রার বাড়ির উদ্দেশ্যে রওনা হই। পথিমধ্যে ভায়রার প্রতিপক্ষ লুৎফর লাঠিসোটা নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায়। আমার উপর হামলা দেখে আমার স্ত্রী জোহরা বেগম ও মেয়ে খাদিজা ঠেকাতে আসলে লুৎফর তাদেরও মারধর করে।


বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক ইমরান মোহম্মদ বলেন, হাসপাতালে ভর্তি মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতে চি‎হ্ন রয়েছে। লাঠির আঘাতে তার স্ত্রী ও মেয়ে আহত হয়েছেন।


জমি সংক্রান্ত বিরোধের জেরেই মুক্তিযোদ্ধা হাসেম সিকদারের উপর হামলা চালানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন।


বিবার্তা/কায়েস/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com