শিরোনাম
নাগরপুরে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ, আহত ৩ পুলিশ
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৬
নাগরপুরে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ, আহত ৩ পুলিশ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে ডাকাত-পুলিশের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ডাকাত গুলিবিদ্ধ ও পুলিশের এক এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে উপজেলার গয়হাটা গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, গুলিবিদ্ধ ডাকাতের নাম লাভলু মিয়া (৪৫)। সে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী গ্রামের জুরান আলীর ছেলে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদল পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ গুলিবিদ্ধ ডাকাত লাভলু মিয়াকে আটক করে। পরে তাকে আহত অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।


আহত পুলিশ সদস্যরা হচ্ছেন এসআই আয়নাল হক, কনষ্টেবল কামরুজ্জামান ও নূরুল ইসলাম। তাদেরকে টাঙ্গাইল পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এদিন এসআই আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার গয়হাটা ইউনিয়নে নিয়মিত গ্রেফতারী অভিযান পরিচালনা করতে যায়। ঘটনাক্রমে গয়হাটা কলাবাগানের কাছে পৌঁছলে সশস্ত্র ডাকাতদল তাদের লক্ষ করে গুলিবর্ষণ করে।


এসময় পুলিশ আত্মরক্ষায় ডাকাতদের লক্ষ করে পাল্টা গুলি চালায়। প্রায় ৪/৫ মিনিট ধরে চলতে থাকে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধ। মুহুর্মুহ গুলির শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পরে। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত লাভলু মিয়া ওরফে লাবুকে গ্রেফতার করে। এলাকাবাসীর উপস্থিতিতে আহত ডাকাত লাভলু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে ৭/৮ জনের একটি ডাকাতদলের নাম ঠিকানা প্রকাশ করে।


ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতদের ফেলে যাওয়া চাপাতি, ছোরা ও চাকু অস্ত্র উদ্ধার করে। ডাকাত লাভলু মিয়া ওরফে লাবু আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। এছাড়া তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় কমপক্ষে ৫টি ডাকাতির মামলা রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।


বিবার্তা/তোফাজ্জল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com