শিরোনাম
শিক্ষাঙ্গনে সন্ত্রাস শুন্যের কোঠায় : এমপি দবিরুল
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৬
শিক্ষাঙ্গনে সন্ত্রাস শুন্যের কোঠায় : এমপি দবিরুল
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিক্ষাঙ্গনে সন্ত্রাস এখন শুন্যের কোঠায় এবং তা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও রাজনৈতিক দূরদর্শিতার কারণে বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: দবিরুল ইসলাম।


বৃহস্পতিবার দুপুরে লাহিড়ী ডিগ্রী কলেজে ছাত্রলীগের সম্মেলন ও নবীন বরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে শিক্ষাঙ্গনগুলো ছিল সন্ত্রাসী ও গডফাদারদের অভয়ারণ্য। আগে পত্রিকার পাতায় চোখ বুলালেই ভেসে উঠতো ছাত্রলীগসহ নিরীহ ছাত্রদের ক্ষত-বিক্ষত বিভৎস ছবি। কিন্তু সময় বদলেছে, এখন আর শিক্ষাক্ষেত্রে এসব ছবি চোখে পড়ে না।


এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আগামী নির্বাচনে দেশনত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে,স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আবারও ক্ষমতায় আনতে ছাত্রলীগসহ সকল শিক্ষার্থীদের ভূমিকা রাখার উদাত্ত আহ্বান জানান।


বাংলাদেশ ছাত্রলীগ লাহিড়ী ডিগ্রী কলেজ শাখার সভাপতি মো: রবিউল ইসলাম খোকার সভাপতিত্বে এদিন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা আ'লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, লাহিড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: আলমগীর হোসেন, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য সুরাইয়া জেসমীন বিউটি, বালিয়াডাঙ্গী ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম সুমন, বালিয়াডাঙ্গী তাঁতীলীগের সভাপতি সাদেকুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/নয়ন/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com