ঠিকাদারকে লাঞ্ছনা
শতকোটি টাকার উন্নয়ন কাজ স্থগিতের ঘোষণা
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৪
শতকোটি টাকার উন্নয়ন কাজ স্থগিতের ঘোষণা
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর অপকর্ম ও ঠিকাদারের উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে বান্দরবান ঠিকাদার কল্যাণ সমিতি। বান্দরবান প্রেসক্লাব হলরুমে বৃহস্পতিবার দুপুরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, মঙ্গলবার দুপুরে এলজিইডির ঠিকাদার রফিক আহমদ বান্দরবান নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে লাইসেন্স বই নিতে গেলে নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা অর্তকিত অবস্থায় রুমে প্রবেশ করে তাকে চড়-থাপ্পড় দিয়ে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে তিনি গলা ধাক্কা দিয়ে রফিককে অফিস থেকে বের করে দেন।


বক্তব্যে আরো বলা হয়, সংবাদ সম্মেলনের মাধ্যমে ঠিকাদারের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


ঘটনার সুবিচার না হওয়া পর্যন্ত বান্দরবানে অন্তত শতকোটি টাকার উন্নয়ন কার্যক্রম স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। উল্লেখ্যযোগ্য কাজের মধ্যে রয়েছে- নাইক্ষংছড়ি-তুমব্রু সড়ক, গোয়ালিয়াখোলায় সাঙ্গু নদীর উপর পিসি গার্ডার সেতু, গজালিয়া ফাইতং সড়কসহ বিভিন্ন প্রকল্প।


এর আগে সকালে ঘটনার প্রতিকার ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে উর্ধ্বতন বিভাগে স্মারকলিপি প্রদান করেন ঠিকাদার কল্যাণ সমিতির নেতারা। স্মারকলিপিতে ৩৯ জন ঠিকাদার স্বাক্ষর করেন।


সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঠিকাদার কল্যাণ সমিতির উপদেষ্টা ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, মোঃ মশিউর রহমান, ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি সাবিকুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান রাশেদসহ ঠিকাদার সমিতির নেতারা।


নির্বাহী প্রকৌশলীর অপসারণের দাবিতে বুধবার শহরে মাইকিং করেন ঠিকাদাররা। তারা বলেন, ঠিকাদাররা দূর্গম পার্বত্য এলাকায় নগরায়ন, উন্নয়ন, যোগাযোগের সমৃদ্ধির জন্য ব্রীজ, সেতু, কালভার্ট, সড়ক, ভবনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণে ভূমিকা রেখে আসছে। অথচ পুরস্কার হিসেবে লাঞ্ছনা, অপমান সইতে হচ্ছে তাদের।


বিবার্তা/নয়ন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com