শিরোনাম
গৃহকর্তার সামনেই ভাগ-বাটোয়ারা ডাকাতির মাল
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:১০
গৃহকর্তার সামনেই ভাগ-বাটোয়ারা ডাকাতির মাল
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের ধুরাইলের চাছার গ্রামের গ্রীস প্রবাসী হাফিজুল মুন্সীর বাড়িতে ডাকাতির পর ঘরে বসে তাদের সামনেই টাকা ও স্বর্ণালঙ্কার ভাগ বাটোয়ারা করে ডাকাতরা।


হাফিজুল মুন্সী কিছুদিন আগে দেশে ফিরে একটি পাকা ঘর নির্মাণ কাজ শুরু করে। অধিকাংশ কাজ সম্পন্ন হলেও ঘরের দরজা-জানালার কাজ সম্পন্ন হয়নি। এমন অবস্থাতেই তার পরিবারের সদস্যরা নতুন ঘরে থাকা শুরু করে। এরমধ্যে বুধবার গভীর রাতে ১২ থেকে ১৩ জনের একদল ডাকাত ওই ঘরের মধ্যে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে।


এরপর ঘরে থাকা নগদ ৪ লাখ টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, পাঁচটি দামি মোবাইল সেট ও অর্ধ লক্ষাধিক টাকা দামের বিদেশি প্রসাধনী লুট করে। এ সময় বাঁধা দিতে গেলে ডাকাতের মারধরে গৃহকর্তা হাফিজুল মুন্সী ও তার ছোট মেয়ে আহত হয়।


হাফিজুল মুন্সী ও তার পরিবারের সদস্যরা জানান, মুখোশধারী ডাকাতরা সবাইকে একটি রুমের মধ্যে জিম্মি করে বসিয়ে রেখে তাদের সামনেই টাকা-মোবাইল-স্বর্ণালংকার, এমনকি প্রসাধনীও নিজেদের মধ্যে ভাগ করে নেয়।


মাদারীপুর জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব জানান, ঘরের জানালা দরজা ধাক্কা দিয়ে প্রবেশের সুযোগ থাকায় সহজেই এমন ঘটনা ঘটেছে। শ্রীনদী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষযটি খতিয়ে দেখছে। ক্ষতিগ্রস্তরা ডাকাতির মামলা করলে সেই অনুযায়ীই মামলা গ্রহণ করা হবে।


বিবার্তা/রবিউল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com