শিরোনাম
সাভারে শিশু ধর্ষণ ও হত্যার অভিযোগে আটক ১
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ০৪:৫৭
সাভারে শিশু ধর্ষণ ও হত্যার অভিযোগে আটক ১
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাভারে সাড়ে তিন বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়ে মৃত্যুবরণ করেছে। এ অভিযোগে মো. সাইম (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে আশুলিয়ার জামগড়া পূর্বপাড়া মহল্লার ফিরোজ মিয়ার বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা যায়।


এ ঘটনায় মঙ্গলবার শিশুটির বাবা ইমরান মল্লিক বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।


মামলার বিবরণ থেকে জানা যায়, মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ি থানার আমতলী এলাকার ইমরান মল্লিক সাড়ে তিন বছরের মেয়ে আখি আক্তার ইমুকে নিয়ে আশুলিয়ার জামগড়া পূর্বপাড়া মহল্লার ফিরোজের বাড়িতে পরিবারসহ ভাড়া থাকতেন। তিনি পেশায় রিকশাচালক এবং তার স্ত্রী সাথী আক্তার স্থানীয় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন। কাজের সুবাদে তারা বেশিরভাগ সময় বাড়ি না থাকায় আখি প্রতিবেশী অভিযুক্ত সাইমের মেয়ে তানজিনার (৫) সঙ্গে খেলাধুলা করতো।


ঘটনার দিন দুপুরে ইমরান মেয়েকে দাদির কাছে রেখে স্ত্রীকে নিয়ে কাজে চলে যান। এসময় প্রতিবেশী সাইম বাসায় ছিলেন এবং আখি তার মেয়ে তানজিনার সাথে তার ঘরে খেলা করছিল। এরপর বিকেলের দিকে আখি অজ্ঞান অবস্থায় ঘরের পাশে পড়ে আছে এমন খবর পেয়ে বাসায় ছুটে আসেন ইমরান।


এরপর মেয়েকে নিয়ে স্থানীয় নারী ও স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক জানান, ধর্ষণের শিকার হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে ছোট্র আখি প্রাণ হারিয়েছে। ওদিকে নারী ও শিশু কেন্দ্রের ডেপুটি ম্যানেজার মো. হারুন অর রশিদ জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তাদের কথা-বার্তায় সন্দেহ হওয়ায় বিষয়টি পুলিশে জানানো হয়।


আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান খন্দকার জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়েরসহ অভিযুক্ত সাইমকে আটক করা হয়েছে। ধর্ষক সাইম ময়মনসিংহের নান্দাইল থানার চরসিরামপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।


বিবার্তা/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com