চেহারা দেখে মনোনয়ন দেয়া হবে না: ওবায়দুল কাদের
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ১৬:০৩
চেহারা দেখে মনোনয়ন দেয়া হবে না: ওবায়দুল কাদের
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ঘরে বসে মহিলারা আজ সাউথ আফ্রিকায় কথা বলে। ভিডিও কলও করেন। আজ পদ্মা সেতু দৃশ্যমান। ঘরে ঘরে বিদ্যুৎ। এসব একমাত্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব। তিনি জনগণের জন্য রাজনীতি করেন। তিনি মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করেন।


সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ ও সদস্য নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি মঙ্গলবার এসব কথা বলেন।


কাদের তার বক্তব্যের শুরুতে সাতক্ষীরার সৈয়দ কামাল বখত সাকী, মমতাজ আহমেদ, অ্যাড. এন্তাজ আলী, স ম আলাউদ্দিন, আবু নাসিম ময়নাসহ প্রয়াত নেতাদের স্মরণ করেন।


তিনি জেলা নেতাদের উদ্দেশ করে বলেন, জনগণের কোনো দোষ নেই, কোনো সমস্যা নেই। সমস্যা আপনাদের। জনগণ যখন বিপদে পড়বে তখন আপনারা ঢাকায় থাকবেন এটি হবে না। প্রার্থী হতে চান ভালো কথা। কিন্তু আপনাদের চেহারা দেখে মনোনয়ন দেয়া হবে না। মনোনয়ন দেয়া হবে জনগণের রিপোর্টের উপরে। জনগণ যাকে চাইবে আমরা তাকে মনোনয়ন দেবো।


তিনি ঢাকামুখী নেতাদের হুঁশিয়ার করে বলেন, ৭/৮’শ মোটরসাইকেল শোডাউন দিয়ে, ব্যানার ফেস্টুন টানিয়ে মনোনয়ন পাওয়া যাবে না। মনোনয়ন পেতে হলে এলাকায় কাজ করতে হবে। ঢাকায় গিয়ে চেহারা না দেখিয়ে এলাকার উন্নয়নে অংশ নেন। জনগণের হৃদয়ে অবস্থান নেন।


তিনি বলেন, জনগণই আপনাকে মনোনয়ন দিয়ে নির্বাচিত করবে। এখনো সময় আছে ভালো হয়ে যান। জনগণকে সাথে নিয়ে কাজ করেন। শুধু নির্বাচনের সময় কর্মীদের বাড়ি যাবেন। নির্বাচনের সময় মৃত নেতাকর্মীদের কবর জিয়ারত করবেন। এভাবে নেতৃত্ব চলে না।


তিনি আরো বলেন, এমন অনেক কর্মী রয়েছে, যাদের ঘরে বাজার করার মতো টাকা নেই। অসুস্থ্ হয়ে ঘরে পড়ে আছে, ঔষধ কেনার টাকা নেই। তাদের খোঁজ খবরও নেন না, এটা হবে না। এটা বঙ্গবন্ধুর আদর্শ হতে পারে না। এমন নেতা সাতক্ষীরার জনগণের দরকার নেই।


জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ সদস্য এস এম কামাল হোসেন। এতে আরো উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক এমপি, সদর-২ আসনের মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সাতক্ষীরা-৪ আসনের জগলুল হায়দার এমপি প্রমুখ।


অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে হাতে হাত দিয়ে বিবাদমান দ্বন্দ্বের সমাপ্তি ঘটিয়ে নতুন উদ্যামে কাজ করার নির্দেশ দেন ওবায়দুল কাদের।


বিবার্তা/সেলিম/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com