শিরোনাম
বাকেরগঞ্জে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ, আহত ২
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ০০:৪১
বাকেরগঞ্জে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ, আহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নে মুখোশধারী দুর্বৃত্তদের গুলিতে স্থানীয় আওয়ামী লীগ নেতা সুলতান মীরা (৫৫) গুরুতর আহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো ২ জন। আহত সুলতান মীরাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।


সোমবার রাত ৮টায় ওই হামলার সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য সুলতান মীরার সাথে থাকা নিয়ামতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিমল চন্দ্র সাহাকে পিটিয়ে আহত করা হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন ইউনিয়নের মহেষপুর বাজারের একটি দোকানের সামনে বিমল সাহার সাথে আড্ডা দিচ্ছিলেন সুলতান মীরা। এসময় স্থানীয় বিএনপি নেতা ছালাম সিকদারসহ মুখোশধারী ১০/১২ জন দুর্বৃত্ত অতর্কিতে গিয়ে তাদের পেটাতে থাকে। পিটুনিতে বিমল চন্দ্র পড়ে যান। এরপর দুর্বৃত্তরা সুলতান মীরার শরীরে ২টি গুলি করে। এসময় সুলতান রাস্তায় লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।


জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পর উক্ত এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।


এদিন জেলা প্রশাসক এবং জেলা পুলিশ সুপার চিকিৎসাধীন সুলতানকে হাসপাতালে দেখতে যান। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তারা। জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com