শিরোনাম
জাবির গোপালগঞ্জ জেলা সমিতির কমিটি ঘোষণা
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৭, ০৪:২৭
জাবির গোপালগঞ্জ জেলা সমিতির কমিটি ঘোষণা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন গোপালগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।


শনিবার এই কমিটি ঘোষণা করা হয়।


নতুন কমিটিতে সভাপতি হিসেবে গাজী মো. আল আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে মো. চয়ন মুন্সির নাম ঘোষণা করা হয়। এ কমিটি আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গোপালগঞ্জ জেলার শিক্ষার্থী ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক কাজ করবে।


৯ ডিসেম্বর পূর্ণাঙ্গ ২৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত অণুজীববিজ্ঞান বিভাগের ৪২তম আবর্তনের গাজী মো: আল-আমিনের পাশাপাশি সহ-সভাপতি হিসেবে রয়েছেন রাহাতুল করিম হৃদয়, অংকন হালদার লিজা, আজিজুল হাকিম পাপ্পু, কাজল হাসান, শোভন ইসলাম।


সাধারণ সম্পাদক হয়েছেন আইন ও বিচার বিভাগের ৪৩তম আবর্তনের মো: চয়ন মুন্সী এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো: সাইফুল ইসলাম, নুসরাত রাশা, সৌরভ দত্ত, পিয়া মণি, শরীফুল ইসলাম বাবু। সমিতির সাংগঠনিক সম্পাদক তানজিলা খানম ও মারুফ সিকদার। সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন সুজয় বাইন, মীম আক্তার, শনন ইসলাম।


এছাড়াও দফতর সম্পাদক-শেখ মো: পনির, উপ-দফতর সম্পাদক- বিকাশ মল্লিক। প্রচার সম্পাদক নিশাত কামাল বৃষ্টি, উপ-প্রচার সম্পাদক ওবায়দুর রহমান ফারাবী, সাংস্কৃতিক সম্পাদক তামান্না ইসলাম, উপ-সাংস্কৃতিক সম্পাদক সাকিব জামান অন্তু ও ইভা বিশ্বাস। অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপ-অর্থ সম্পাদক অংকন বিশ্বাস।


নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি আল আমিন গাজী বলেন, আমি শুধু একজন সাধারণ সদস্য হিসেবে আজীবন গেপালগঞ্জ জেলা সমিতির সঙ্গে সম্পৃক্ত থাকতে চাই, জেলার ছাত্রছাত্রীদের পাশে দাঁড়াতে চাই। সাধারণ সম্পাদক চয়ন বলেন, গোপালগঞ্জ জেলার একজন সন্তান হিসেবে আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই অগ্রজদের দেখানো পথে আর অনুজদের সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।


নতুন কমিটির সার্বিক মঙ্গল কামনা করে জেলা সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও জাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নিয়ামুল তাজ বলেন, আমি চাই বিপদে আপদে আমার জেলার ছোট ভাইবোনদের পাশে দাঁড়াক জেলা সমিতি। আমি আমার জায়গা থেকে ওদের সহায়তা করবো। ওদের জন্য শুভকামনা থাকলো।


গোপালগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা হিসেবে রয়েছেন সাবেক জাবি উপাচার্য ও বাংলাদেশ কর্ম কমিশনের সাবেক সদস্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির, অধ্যাপক ড. এস.এম. বদিয়ার রহমান, অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান ও কে. এম. সাজ্জাদ মোহসিন।


বিবার্তা/বিজ্ঞপ্তি/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com