তালায় বারুইপাড়া মহাশশ্মান মন্দিরে চুরি
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ২২:১৯
তালায় বারুইপাড়া মহাশশ্মান মন্দিরে চুরি
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তালা উপজেলার বারুইপাড়া চারিখাদা মহাশশ্মান মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দলবদ্ধ চোর চক্র মন্দিরের মূর্তির গলায় থাকা স্বর্ণের চেইন ও পিতলের একটি কৃষ্ণ মূর্তি নিয়ে যায়।


স্থানীয়দের ভাষ্যমতে, বৃহস্পতিবার রাত তিনটার দিকে সংবদ্ধ চোর চক্র কৌশলে মন্দিরের কালী মূর্তির গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও পিতলের কৃষ্ণ মূর্তি চুরি করে নিয়ে যায়।


মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল দাশ জানান, তিনি শুক্রবার সকালে মন্দিরে এসে দেখতে পান মন্দিরে ওই স্বর্ণের চেইন এবং কৃষ্ণ মূর্তিটি নেই। সাথে সাথে তালা থানা পুলিশকে অবগত করলে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন। মাগুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গণেশ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণব ঘোষ বাবলু জানান, ঘটনাটি খুবই দু:খজনক। সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার জন্য ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কোন অশুভ শক্তি এ ঘটনা ঘটাতে পারে। অবিলম্বে অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশের প্রতি আহ্বান জানান তিনি।


তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, এ ঘটনায় তালা থানায় একটি মামলা হয়েছে যার নং- ১৫/২০১৭ইং। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব দ্রুত ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/হায়দার/শাহনেওয়াজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com