শিরোনাম
বড়াইগ্রামে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ২১:১৫
বড়াইগ্রামে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রাম উপজেলার কাছুটিয়া গ্রামে দুই লাখ টাকা যৌতুকের দাবিতে আঞ্জুয়ারা খাতুন (৩৩) নামে এক গৃহবধূকে অমানুষিক নির্যাতন করেছেন স্বামী, শাশুড়ি ও ননদ। এতে তার শরীরের বিভিন্ন স্থান গুরুতর জখম হয়েছে। বর্তমানে মুমূর্ষু অবস্থায় তিনি বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


বুধবার রাতে এই নির্যাতনের ঘটনা ঘটে।


হাসপাতাল ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার জোয়াড়ি ইউনিয়নের আটঘরিয়া গ্রামের আফাজ সরদারের মেয়ে আঞ্জুয়ারা খাতুনের সঙ্গে প্রায় ১৫ বছর আগে কাছুটিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে কাজেম আলীর বিয়ে হয়। বিয়ের সময় ঘর সাজানোর জন্য মেয়ের বাবা জামাইকে নগদ দুই লাখ টাকা যৌতুক দেন। ৩-৪ মাস যাবৎ কাজেম আলী বাড়িতে নতুন ঘর দেয়ার জন্য বাবার কাছ থেকে আরো দুই লাখ টাকা এনে দেয়ার জন্য আঞ্জুয়ারাকে চাপ দেন। কিন্তু আঞ্জুয়ারা তাতে রাজি না হলে মাঝে মাঝেই তাকে শারীরিক নির্যাতন করা হয়।


বুধবার রাতে পুনরায় টাকা এনে দিতে বললে তাতে রাজি না হওয়ায় আঞ্জুয়ারার স্বামী তাকে গাছের ডাল দিয়ে এলোপাথাড়ি মারপিট করে। এ সময় আঞ্জুয়ারা দৌড়ে পালানোর চেষ্টা করলে তার শাশুড়ি জাহেদা বেগম ও ননদ নাদিরা খাতুন তাকে লাঠি দিয়ে মারপিট করে। এমনকি তার যৌনাঙ্গেও আঘাত করে। এ সময় আঞ্জুয়ারার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।


পরে খবর পেয়ে লোকজনসহ তার বাবা এসে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত স্বামী কাজেম আলীর মোবাইলে কল দিলে তাকে পাওয়া যায়নি।


বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আপন/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com