শিরোনাম
আছিয়াকে দেখতে গেলেন জগলুল হায়দার
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ২০:৪৩
আছিয়াকে দেখতে গেলেন জগলুল হায়দার
শ্যামনগর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনীর অজ্ঞাত রোগে আক্রান্ত আছিয়াকে (৩) দেখতে আসলেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস. এম জগলুল হায়দার।


শুক্রবার বিকেলে আছিয়ার বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খবর নেন এমপি।


আছিয়াকে বাঁচানোর জন্য মানবিক সাহায্যের আবদনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় সংবাদ পরিবেশিত হয়। নিউজটি বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন তার পেইজ থেকে শেয়ার করার পর সাতক্ষীরা-৪ আসনের এমপি এস.এম জগলুল হায়দারের দৃষ্টি গোচর হয়। তারপর উনি আছিয়ার চিকিৎসার দায়িত্ব নিতে চান।


রাষ্ট্রীয় কাজের ব্যস্ততা শেষে এমপি জগলুল হায়দার শুক্রবার তার সফরসঙ্গীদের নিয়ে আছিয়াকে দেখতে আসেন। তিনি আছিয়ার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে প্রয়োজনীয় কাগজপত্র পাঠানোর আশ্বাস দেন।


এসময় তার সফরসঙ্গী হিসেবে শ্যামনগর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সবুজ, মোঃ আশরাফ আলী, বুড়িগোয়ালিনী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোস্তাফিজুর রহমান, ২ নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাম মোস্তফা, সুন্দরবন সাংবাদিক ক্লাবের সহ-সভাপতি আঃ হালিম, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, শ্যামনগর উপজেলা প্রেসক্লাব অনলাইন ফোরামের যুগ্ম-আহ্বায়ক ওসমান গনী সোহাগ, জিল্লুর রহমান সহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওসমান/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com