শিরোনাম
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ বন্ধুর
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১০:৪৮
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ বন্ধুর
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল চালানোর সময় রাস্তার পাশে গাছের সঙ্গে থাক্কা খেয়ে দুই বন্ধু নিহত হন। এ ঘটনায় আহত হওয়া তাদের আরেক বন্ধুকে মুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।


শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পুলিশ জানায়, বৃস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার সময় শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের মানিকপুর মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় মোটরসাইকেল রাস্তার পাশের মেহগনি গাছের সঙ্গে থাক্কা খেয়ে ছিটকে পড়ে।


মোটরসাইকেল আরোহী দুইবন্ধু কাঞ্চন মৃধা (৩০) ও রুবেল মোড়ল (২৮) ঘটনাস্থলেই নিহত হয়। অপর বন্ধু বিপ্লব মাদবর (২৯) গুরুতর আহত হন। তাকে মুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেলে প্রেরন করা হয়েছে।


শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান, আহত বিপ্লবের অবস্থাও আশংকাজনক। রাতে তিনবন্ধু মোটরসাইকেল নিয়ে কোন স্থানে রওয়ানা করছিল তা স্পষ্ট করে জানা যায় নাই।


নিহত কাঞ্চন মৃধা শিবচর উপজেলা বিএনপি’র সাবেক আহব্বায়ক আবদুল খালেক মৃধার ছেলে। রুবেল মোড়ল কাদিরপুর ইউনিয়নের মোজ্জাফরপুর গ্রামের ইসমাইল মোড়লের ছেলে। এছাড়া গুরুতর আহত বিপ্লব মাদবর কাদিরপুর ইউনিয়নের শফি হাওলাদারের কান্দি গ্রামের আবদুল মান্নান মাদবরের ছেলে।


শিবচর থানার পরিদর্শক জাকির হোসেন মোল্লা জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার কাদিরপুর ইউনিয়নের মানিকপুর মোড়ে দ্রুত গতির একটি মোটরসাইকেলের তিন আরোহী রাস্তার পাশের গাছের সঙ্গে থাক্কা খেয়ে ছিটকে পড়ে। ওই দুর্ঘটনায় কাঞ্চন মৃধা ও রুবেল মোড়ল ঘটনাস্থলেই নিহত হয়। অপর বন্ধু বিল্পব মাদবর গুরুতর আহত হয়।


বিবার্তা/রবিউল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com