শিরোনাম
কর্পোরেট কর ফাঁকি রোধে বাগেরহাটে মানববন্ধন
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৭:২৪
কর্পোরেট কর ফাঁকি রোধে বাগেরহাটে মানববন্ধন
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটে ট্যাক্স পাওয়ার ক্যাম্পেইনের প্রচার অভিযানের অংশ হিসাবে কর্পোরেট কর ফাঁকি রোধে মানববন্ধন হয়েছে। ডেমোক্রেটিক বাজেট মুভমেন্ট- এর সহযোগিতায় ও বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে বৃহস্পতিবার সকালে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।


মানববন্ধন চলাকালে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, অধ্যক্ষ মুখার্জি রবিন্দ্রনাথ, বাঁধনের নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলন, উদায়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক শেখ আসাদুজ্জামান, আশার আলোর নির্বাহী পরিচালক কামাল হোসেন, ব্রাকের এরিয়া ম্যনেজার মারুফ পারভেজ, ইউপি সদস্য মমতা সেন, বাঁধনের পিসি জয়নাল সরদার প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, টেকসই উন্নয়নের জন্য আরো অনেক দেশের মতো বাংলাদেশ সরকারের এখন বড় চ্যালেঞ্জ হলো অর্থনৈতিক বৈষম্য দূরীকরণ। সম্প্রতি বাংলাদেশে পরোক্ষ কর বৃদ্ধির প্রবণতা এই সমস্যাকে আরো উস্কে দিয়েছে এবং স্বল্প আয়ের মানুষের উপর আর্থিক চাপ বৃদ্ধি পাচ্ছে। অথচ কর ব্যবস্থার দুর্বলতার কারণে বিদেশে বিপুল পরিমাণ অর্থ কৌশলগত উপায়ে পাচার হচ্ছে, যা বন্ধ করতে পারলে অপরিহার্য জনসেবায় সহজগম্যতা ও গুণগতমান নিশ্চিত করা সম্ভব হতো।


বিবার্তা/কায়েস/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com