শিরোনাম
ফুলবাড়ীতে ইন্টার ফেইস সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৬:৫১
ফুলবাড়ীতে ইন্টার ফেইস সভা অনুষ্ঠিত
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচিতে ইন্টার ফেইস সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার আলাদিপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র বাস্তবায়নে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচিতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিতকরণ প্রকল্পের আওতায় ইন্টার ফেইস সভা অনুষ্ঠিত হয়।
ইউপি চেয়ারম্যান মো. মোজাফফর হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আখতারুজ্জামান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল। প্রকল্প বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন পল্লীশ্রির মনিটরিং এন্ড এভিলেশন অফিসার তারিকুল ইসলাম ।


এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সিডিএস কৃষ্ণা রবি দাস, জান্নাতুল ফেরদৌস মুক্তা, বিফল চন্দ্ররায়, শাহানাজ পারভিন, জুয়েল রানা প্রমুখ।


সভায় দুঃস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচি, দরিদ্র মায়েদের জন্য মাতৃকালীন ভাতা প্রদান কর্মসূচী, প্রাথমিক শিক্ষা উপবৃত্তি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা), মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি কর্মসূচি, বিধবা ও স্বামী পরিত্যাক্তা দুঃস্থ মহিলাদের ভাতা প্রদান, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা প্রদান, বয়স্ক ভাতা প্রদান কর্মসূচি, ভিজিএফ প্রদান কর্মসূচি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।


বিবার্তা/মেহেদী/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com