শিরোনাম
ইভটিজিংয়ের প্রতিবাদ: ছাত্রীর বাবা ও চাচাকে পেটালো বখাটেরা
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৬:০৪
ইভটিজিংয়ের প্রতিবাদ: ছাত্রীর বাবা ও চাচাকে পেটালো বখাটেরা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে ইভটিজিং'র প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর বাবা ও চাচাকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। রিয়াদ হোসেন (২৭)নামে এক বখাটে ও তার চার সহযোগী।


ছাত্রীর বাবা মোঃ জিয়াউর রহমান (৩৬) ও চাচা আশ্রাফুল ইসলাম (৩২) বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে মেয়েটি।


ঘটনার প্রত্যক্ষদর্শী ও মেয়ের বাবা জানান, তিন মাস আগ থেকে লক্ষ্মীপুরা গ্রামের কালু মিয়ার বখাটে ছেলে রিয়াদ হোসেন (২৭) তার তার মেয়েকে স্কুলে যাওয়া আশার পথে অশালীন কথা বলে উত্ত্যক্ত করত। কিছুদিন আগে মেয়েটি প্রাইভেট পড়তে যাওয়ার সময় রিয়াদ মোবাইল ফোন দিয়ে মেয়েটির ছবি তুলে।


বিষয়টি ওই ছাত্রী তার অভিভাকদের জানালে তারা রিয়াদের কাছে ছবি তুলার কারণ জানতে চান। রিয়াদ তাদের সাথে অশোভন আচরণ করে। তাৎক্ষণিকভাবে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে, রিয়াদের মোবাইল চেক করে মেয়েটির ছবি পাওয়া যায়। সেবার ক্ষমা প্রার্থনা করায় তাকে শেষবারের মতো মাফ করে দেয়া হয়। রিয়াদের নানা বাড়ি হোগলাকান্দি গ্রামে।


এ ঘটনার রেশ ধরে বুধবার দুপুরে মেয়ের চাচা আশ্রাফুল মুদি দোকানের জন্য মালামাল ক্রয় করে বাড়ি ফেরার পথে বখাটে রিয়াদ ও চার সহযোগী তার পথ রোধ করে তাকে হকিস্টিক ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে।


খবর মেয়ে মেয়ের বাবা জিয়াউর রহমান ঘটনাস্থলে আসলে তাকেও পিটিয়ে আহত করে বখাটেরা। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।


হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, জিয়াউরের মাথায় ও আশ্রাফুলের দুই হাতে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।


এদিকে এঘটনায় ওই ছাত্রীর দাদা বশির উদ্দিন বাদী হয়ে বুধবার সন্ধ্যায় গজারিয়ায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।


গজারিয়া থানার অফিসারস ইনচার্জ মোঃ হারুন-অর-রশীদের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা শিকার করে তিনি জানান, বখাটেদের আটকে তাদের চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com