শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় আ. লীগের সম্পাদিকাকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ০০:৫৪
ব্রাহ্মণবাড়িয়ায় আ. লীগের সম্পাদিকাকে কুপিয়ে হত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা স্বপ্ন আক্তারকে হত্যার অভিযোগ উঠেছে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে বলে জানা যায়।


বুধবার রাতে উপজেলা জিনোদপুর ইউনিয়নের দশমোজা নামক স্থানে এ ঘটনা ঘটে। স্বপ্ন আক্তার জিনোপুর ইউনিয়নের চারপাড়া গ্রামের বাসিন্দা।


স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় জিনোপদুর ইউনিয়নের দশমোজা এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে রাত ৯টার দিকে দশমোজা এলাকা থেকে স্বপ্ন আক্তার ও শিব সংকর দাসসহ অন্যান্য নেতা-কর্মীরা একে অপরের কাছ থেকে বিদায় নেন। পরে তিনি একা একটি সিএনজিচালিত অটোরিকশায় জিনোদপুর হয়ে গ্রামের বাড়ি চারপাড়ার নিজ গ্রামের উদ্দেশ্যে রওনা হন। বাড়ির দিকে যাওয়ার পথে জিনোদপুর-ভাঙ্গুরার সড়কের মাঝামাঝি এলাকায় পথরোধ করে অটোরিকশা আটকিয়ে কয়েকজন দুর্বৃত্ত স্বপ্ন আক্তারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা শিব সংকর ও অন্যান্য নেতাকর্মীদের জানালে তারা এসে সম্পাদিকাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শিব সংকর দাস সাংবাদিকদের জানান, দুর্বৃত্তরা স্বপ্নকে কুপিয়ে আঘাত করেছে বলে জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্বৃত্তরা স্বপ্নের মাথায় বেশি আঘাত করেছে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হামিল গণমাধ্যমকে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।


নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা আশরাফ জানান, হাসপাতালে আনার আগেই স্বপ্নর মৃত্যু হয়েছে।


নবীনগর থানার ওসি আসলাম সিকদার জানান, দুর্বৃত্তদের হামলায় উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা স্বপ্ন আক্তার মারা গেছেন। নিহতের লাশ নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।


বিবার্তা/আরীব/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com