শিরোনাম
দলিল লেখকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৭:৪৬
দলিল লেখকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা দলিল লেখক সমিতি।


বুধবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে জেলা দলীল লেখক সমিতির সভাপতি আব্দুল মোছাবির আলীর সভাপতিত্বে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।


প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সমিতির সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল মোছাবির, সদর উপজেলা সভাপতি আমির খান, সম্পাদক আব্দুল মন্নাফ, রাজনগর উপজেলা সভাপতি হিমাংশু চক্রবর্তী, কুলাউড়া উপজেলা সভাপতি দেলোয়ার হোসেন, বড়লেখা উপজেলা সভাপতি মীর মকলিছুর রহমান, জুড়ি উপজেলা সভাপতি আব্দুল লতিফ, কমলগঞ্জ উপজেলা সভাপতি আব্দুল মোছাব্বির হোসেন, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি ছায়েদ আলীসহ অন্যান্যরা।


এসময় বক্তারা বলেন, কনকপুর ইউপির সাবেক মেম্বার এখলাছুর রহমান আক্কাস বাহিনী কর্তৃক মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলীল লেখকদের উপর সন্ত্রাসী হামলা হয়। আমরা এই হামলার নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের কাছে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও আটককৃতদের প্রকৃত বিচার চাই।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ে দলিল লেখাকে কেন্দ্র করে কনকপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আক্কাস আলী দলবল নিয়ে দলিল লেখকদের উপর হামলা করেন। এতে চার দলিল লেখক আহত হন। এসময় অফিসের আসবাবপত্র ভাঙচুর করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে দেশি অস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশ।


বিবার্তা/আরিফ/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com