শিরোনাম
শিবচরে যৌন নির্যাতনের অভিযোগে গৃহশিক্ষক আটক
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ২২:২০
শিবচরে যৌন নির্যাতনের অভিযোগে গৃহশিক্ষক আটক
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের শিবচরে দ্বিতীয় শ্রেণীর স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে এক গৃহশিক্ষককে আটক করেছে পুলিশ।


পুলিশ ও ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের মোহনপুর গ্রামের এক ব্যবসায়ীর ৮ বছরের মেয়ে কাবিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রীকে প্রায় দেড় বছর যাবত পাশ্ববর্তী কাবিলপুর গ্রামের ধলু মোল্লার ছেলে সুজন মিয়া (২০) স্কুলছাত্রীর বাড়ি গিয়ে তাকে প্রাইভেট পড়াতো।


প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বিকেলে সুজন ওই ছাত্রীকে পড়াতে যায়। কিন্তু এদিন ছাত্রী বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না, সুজন স্কুলছাত্রীটির মুখ চেপে ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে যৌন নির্যাতন করে। এসময় ভুক্তভোগীর দাদী হঠাৎ ঘরে প্রবেশ করে গৃহশিক্ষকে অপ্রীতিকর অবস্থায় দেখে চিৎকার দিলে সুজন দৌড়ে পালিয়ে যায়।


বাড়ির লোকজন স্কুলছাত্রীটিকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশে খবর দিলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে সুজনকে তার বাড়ি থেকে আটক করে। স্কুলছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃত গৃহশিক্ষক সুজন নুরুল আমিন বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।


শিবচর থানার পরিদর্শক (তদন্ত) শাজাহান মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পুলিশ তাকে গ্রেফতার করেছে। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।


বিবার্তা/রবিউল/সোহাগ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com