শিরোনাম
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩
প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ২১:৫৪
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে জেলার গোদাগাড়ী উপজেলা এবং দুপুরে মহানগরীর উপকণ্ঠ বায়ায় এ দুটি দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস বায়া উত্তরা হিমাগারের সামনে একটি ভটভটি টেম্পুকে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তার পাশে পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী স্বামী ও স্ত্রী মৃত্যুবরণ করেন। নিহত স্বামীর নাম শহিদুল ইসলাম (৩৫)। তবে তার স্ত্রীর নাম এখনো জানা যায়নি। এ সময় বাসের প্রায় ৩০ জন যাত্রী আহত হন। এদের মধ্যে গুরুতর ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নগরীর শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, নিহতদের লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক বাসচালক ও তার সহযোগীকে আটকের চেষ্টা করছে পুলিশ। তবে দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করছেন তিনি।


এদিকে রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের সংঘর্ষে শামসুল হক (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার গোপালপুর নামক স্থানে এ দুর্র্ঘটনা ঘটে। নিহত শামসুলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে।


গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি জানান, গোপালপুর মোড়ে একটি ট্রাক সড়কের পাশে দাঁড় করানো ছিল। এ সময় পেছন থেকে আরেকটি ট্রাক এটাকে ধাক্কা দেয়। ফলে ধাক্কা পাওয়া ট্রাকের সামনে বসে থাকা ফল ব্যবসায়ী শামসুল ঘটনাস্থলেই নিহত হন।


নিহত ব্যক্তির লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/রিমন/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com